ঢাকায় দীপিকার হলিউড মুভি

0
1239

বলিউড নয়, এবার সোজা হলিউড অভিনেত্রী হিসেবে ঢাকায় মুক্তি পেতে যাচ্ছে ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের হলিউড মুভি। আগামী ১৯ জানুয়ারি শুক্রবার থেকে দীপিকার প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেইজ’ প্রদর্শিত হবে ঢাকার মাল্টিপ্লেক্সে। একই দিনে ছবিটি মুক্তি পাচ্ছে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশে। এ ছবিটির মধ্য দিয়ে ‘ট্রিপল এক্স’ সিরিজে আবারও ফিরছেন হলিউডের অ্যাকশন সিনেমার স্টার ভিন ডিজেলও।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের অবস্থিত স্টার সিনেপ্লেক্সে এই হলিউড ছবিটি দেখা যাবে। আজ বুধবার সেন্সর বোর্ড থেকে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেইজ’ ছবিটি ছাড়পত্র পায় বলে জানায় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেইজ’ ছবির পোস্টার‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেইজ’ ছবির পোস্টার

এ ছবিতে অভিনয় করেছেন রুবি রোজ, টনি জা, স্যামুয়েল এল জ্যাকসনসহ আরও অনেকে। ‘ট্রিপল এক্স’ সিরিজের প্রথম ছবির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন ভিন ডিজেল। কিন্তু দ্বিতীয় কিস্তিতে এই হলিউড  তারকা ছিলেন সম্পূর্ন অনুপস্থিত। তবে এবারের ছবিতে ভিন ডিজেলের ফেরা ও সঙ্গে দীপিকাকেও নিয়ে আসা ‘ট্রিপল এক্স’ সিরিজে যোগ করেছে এক নতুন মাত্রা। বক্স অফিস বিশ্লেষকেরা বলছেন, এর ফলে পশ্চিমা দর্শকের পাশাপাশি দক্ষিণ এশীয়দের মধ্যে ছবিটি বিশেষ কৌতূহল সৃষ্টি করেছে।
উল্লেখ্য, ঢাকায় এই ছবি প্রদর্শনীর সার্বিক সহযোগিতায় রয়েছে ‘গ্রামীণফোন স্টার প্রোগ্রাম’। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন তাদের স্টার গ্রাহকদের বিনা মূল্যে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিটি দেখার সুযোগ দিচ্ছে। স্টার গ্রাহকেরা স্টার সিনেপ্লেক্স থেকে এ ছবির একটি টিকিট কিনলে বিনা মূল্যে আরেকটি টিকিট পাবেন বলে মাল্টিপ্লেক্সের পক্ষ থেকে পাঠানো একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়।