Wednesday, June 19, 2024
Homeখেলাধুলাফুটবলভারতে খেলতে আসছেন নেইমার!

ভারতে খেলতে আসছেন নেইমার!

ফুটবলের রাজপুত্র নেইমার এবার আসবেন ভারতে! এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে ভারতে আসবে নেইমারের দল আল হিলাল। আজ এএফসি চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠিত হয়েছে, যেখানে ভারতের মুম্বাই এফসির সঙ্গে গ্রুপ ‘ডি’তে পড়েছে সৌদি আরবের ক্লাবটি।

এএফসি চ্যাম্পিয়নস লিগ ২০২৩

আজ অনুষ্ঠিত হলো এএফসি চ্যাম্পিয়নস লিগ ২০২৩-এর ড্র। সে হিসেবে সৌদি আরবের ক্লাব আল হিলাল, আল নাসেরসহ ভারতের মুম্বাই সিটি এফসিও জায়গা পেয়েছে। সব কিছু ঠিকঠাক থাকলে মুম্বাইয়ের বিপক্ষে খেলতে সৌদি আরবের ক্লাব আল হিলালের সঙ্গে ভারতে আসবেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। তবে সেই ম্যাচটি মুম্বাইয়ে হবে না।

মুম্বাই সিটি এফসির পক্ষ থেকে জানানো হয়েছে, পরিকাঠামো সংক্রান্ত কারণে নিজেদের ‘হোম’ মুম্বাই ফুটবল অ্যারেনায় এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচ আয়োজন করা সম্ভব হচ্ছে না। পরিবর্তে পুনের শ্রী শিব ছত্রপতি স্পোর্টস কমপ্লেক্সে এএফসি চ্যাম্পিয়নস লিগের ‘হোম’ ম্যাচ খেলবে মুম্বাই।


আরও পড়ুন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরির সুযোগ শিক্ষক হিসেবে


নেইমার আসবেন ভারতে

বৃহস্পতিবার কুয়ালামপুরে এএফসি হাউসে এএফসি চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠিত হয়। ড্র অনুযায়ী, এশিয়ার সেরা ক্লাব টুর্নামেন্টের গ্রুপ ‘ডি’তে সৌদির প্রো লিগের ক্লাব আল হিলাল, ইরানের প্রো লিগের এফসি নাসাজি মাজানদারান এবং উজবেকিস্তানের ক্লাব নাভবাহরের সঙ্গে পড়েছে মুম্বাই।

অর্থাৎ আল হিলাল, নাসাজি এবং নাভবাহরের বিরুদ্ধে হোম এবং অ্যাওয়ে ফরম্যাটে খেলবে মুম্বাই সিটি। সেই পরিস্থিতিতে আল হিলালের ‘অ্যাওয়ে’ ম্যাচ খেলতে পুনেতে আসতে পারেন নেইমার।


কুরআন, হাদিস ও অন্যান্য ইসলামি কনটেন্ট পেতে ভিজিট: উল্কা ইসলাম


 

আরো পড়ুন

জনপ্রিয় সংবাদ

সাম্প্রতিক কমেন্ট