Sunday, April 14, 2024
Homeবিনোদনবলিউডমিয়া খলিফা আর সালমান খান এক মঞ্চে!

মিয়া খলিফা আর সালমান খান এক মঞ্চে!

শুনতে অবাক লাগলেও, এক মঞ্চে দেখা যাবে মিয়া খলিফার এক্স দুনিয়া ছেড়ে এসে এবার বলিউডের সালমান খানের সাথে। ওটিটি প্ল্যাটফর্মের মাধ্য্যমে সালমান খান যুক্ত হবেন মিয়া খলিফার এক্স পর্ন স্টারের সাথে বিগ বস সিজন ২ তে। এ নিয়ে ভারতে ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টিও হয়েছে বলে জানা গেছে।

মিয়া খলিফা কে?

মিয়া খলিফার এক্স ভিডিও দেখে নি এমন লোক খুব কমই আছে! পর্ন ওয়েবসাইটগুলোর একসময়কার নাম্বার ওয়ান পর্ন তারকা ছিলেন মিয়া খলিফা। যদিও পর্ন ইন্ডাস্ট্রিতে বেশি সময় ছিলেন না তিনি। কিন্তু অল্প সময়েই সকলের মন মাতিয়েছিলেন তিনি। এককালে সানি লিওন যেমন পর্ন ইন্ডাস্ট্রি থেকে ফিরে এসে ইন্ডিয়ান ইন্ডাস্ট্রিতে ঢুকলেন, এবার তেমনি মিয়া খলিফাও ইন্ডিয়াতেই চলে এলেন।


আরও পড়ুন: মারা গেছেন মিয়া খলিফা!


মিয়া খলিফার ধর্ম কি?

অনেকেই মনে করেন, মিয়া খলিফা একজন মুসলিম নারী। কিন্তু মিয়া খলিফা মুসলিম নন। মিয়া খলিফার ধর্ম খ্রিস্টধর্ম। মিয়া খলিফা খ্রিস্টান পর্নস্টার। যদিও তিনি হিজাব পরে পর্ন ভিডিও বানিয়েছেন, কিন্তু সেগুলো শুধুই অভিনয়য়। তবেঁ, ইসলামি বিষয় নিয়ে পর্ন বানানোর জন্য মিয়া খলিফা অনেকবার হুমকির মুখে পড়েছেন।

মিয়া খলিফার জীবন ইতিহাস

মিয়া খলিফা যিনি মিয়া ক্যালিস্টা নামেও পরিচিত, একজন লেবানিয়-আমেরিকান ইন্টারনেট সেলিব্রিটি, ওয়েবক্যাম মডেল এবং মডেল। মিয়া খলিফা ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত পর্নোগ্রাফিক অভিনেত্রী হিসেবে সংক্ষিপ্ত কর্মজীবনের জন্য পরিচিত। বর্তমানে তিনি ক্রীড়া ভাষ্যকার হিসেবে কাজ করছেন।

বৈরুতে জন্ম নিয়ে খলিফা ২০০০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হন। অক্টোবর ২০১৪ সালে তিনি পর্নোগ্রাফি চলচ্চিত্রে অভিনয় শুরু করেন এবং ডিসেম্বরে পর্নহাব ওয়েবসাইট তালিকায় শীর্ষ স্থানে অবস্থান নেন। তার পর্ন ভিডিও নিয়ে মধ্যপ্রাচ্যে অনেক বিতর্কের বিষয় হয়েছিল, বিশেষ করে একটি ভিডিও, যেখানে তিনি ইসলামিক হিজাব পরিহিত অবস্থায় যৌনকর্ম করেছিলেন। যদিও এর প্রায় তিন মাস পরই তিনি পর্ন ইন্ডাস্ট্রি থেকে অবসর নেন।

মিয়া খলিফার জন্মদিন

মিয়া খলিফার জন্মদিন ফেব্রুয়ারি ১০, ১৯৯৩ তারিখে লেবাননে। তবে ২০০০ সালে তিনি লেবাননে জন্ম নিয়ে আমেরিকায় চলে আসেন।


বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং পেতে ভিজিট: উল্কা ক্যাম্পাস


মিয়া খলিফার এক্স ভিডিও

মিয়া খলিফার এক্স অ্যাকাউন্টে চাইলে মিয়া খলিফাকে ফলো করে মিয়া খলিফার এক্স ভিডিও ও ছবি দেখতে পারেন।

মিয়া খলিফার এক্স ভিডিও:

মিয়া খলিফার এক্স ভিডিও

মিয়া খলিফার এক্স ছবি

মিয়া খলিফার এক্স অ্যাকাউন্টে চাইলে মিয়া খলিফাকে ফলো করে মিয়া খলিফার এক্স ভিডিও ও ছবি দেখতে পারেন।

মিয়া খলিফার এক্স ছবি:

মিয়া খলিফার এক্স ছবি
আরো পড়ুন

জনপ্রিয় সংবাদ

সাম্প্রতিক কমেন্ট