পুরো ভারতে ফ্রি ওয়াইফাই

0
1029

আত্মপ্রকাশের পর থেকেই একের পর এক চমক দিয়ে যাচ্ছে রিলায়েন্স জিও। গ্রাহকদের কাছে টানতে এবার মেগা প্ল্যান নিয়ে আসতে চলেছেন জিও-র CEO মুকেশ আম্বানি। এটাও সেই ঢালাও ডেটা ফ্রি-এর উপহার।

ভয়েস কল থেকে যাবতীয় ইন্টারনেট ডেটা বিনামূল্যে দিয়ে ইতোমধ্যেই প্রতিযোগী সংস্থাগুলিকে অনেকটা পিছনে ফেলে দিয়েছে জিও। যত দিন যাচ্ছে, ততই ফ্রি পরিষেবা দেওয়ার মেয়াদ বাড়িয়ে এয়ারটেল, ভোদাফোনের মতো কোম্পানিগুলির হৃদকম্প বাড়িয়ে যাচ্ছেন মুকেশ আম্বানি। আর এবার আরও বড় চমক। শুধু জিও-র গ্রাহকরাই নন, অন্যান্যদের জন্যও রিলায়েন্স দারুণ এক ফ্রি পরিষেবা আনছে বলে খবর।

সূত্রের দাবি, দেশজুড়ে সমস্ত নাগরিকদের কাছে ফ্রি ডেটা পৌঁছে দিতে বেশ কয়েকটি ফ্রি WiFi স্পট তৈরি করতে চলেছে রিলায়েন্স জিও। স্কুল, কলেজ, শপিং মল, রেল স্টেশন ও বাস টার্মিনাসকে ফ্রি ওয়াইফাই জোন হিসেবে গড়ে তোলার পরিকল্পনা নেওয়া হয়েছে। জিও-র গ্রাহকরা ওই স্পটগুলিতে পৌঁছলেই আপনাআপনি জিও ডেটা পরিষেবা ওয়াইফাই-এর সঙ্গে কানেক্টেড হয়ে যাবে। আর যাঁরা জিও-র গ্রাহক নন, তাঁদের এই পরিষেবা পেতে হলে সামান্য একটি ওয়ানটাইম পাসওয়ার্ড প্রয়োজন। সেটির মাধ্যমে তিনিও উপভোগ করতে পারবেন ফ্রি ওয়াইফাই পরিষেবা।