আবারো আসছে আশরাফুল, নাফিজ

0
992

স্পোর্টস ডেস্ক: তারা ঠিক টেকসই রয়েছেন আগের মতই। হাল বদলের তালে জাতীয় দলের দিকে দৃষ্টি তাদের। তবে এবার বিশেষ সুখবর এই দুই তারকাকে নিয়ে। ঘরোয়া লিগে খেলতে থাকা শাহরিয়ার নাফীস ও আশরাফুল এবার হতে যাচ্ছেন একে অন্যের প্রতিপক্ষও।

বাংলাদেশ ক্রিকেট লিগের পঞ্চম আসরের সময়সূচি চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের বিসিএলে চারটি দল অংশগ্রহণ করছে। গত আসরের মতো ডাবল লিগ পদ্ধতিতে এবারের বিসিএল অনুষ্ঠিত হবে। পয়েন্ট তালিকার শীর্ষ দল টুর্নামেন্টের শিরোপা জিতবে।

পঞ্চম আসরের পর্দা উঠবে আগামী ২৮ জানুয়ারি। এখানে খেলবেন আশরাফুল, নাফীস ও রাজ্জাকসহ অনেকেই। প্রথম শ্রেণির ক্রিকেটের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এ আসরের প্রথম রাউন্ডের ম্যাচগুলো

হবে বগুড়া ও সিলেটে।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে লিগের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়বে বিসিবি নর্থ জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন।

দ্বিতীয় রাউন্ড শুরু হবে ৪ ফেব্রুয়ারি। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়ালটন সেন্ট্রাল জোনের প্রতিপক্ষ বিসিবি নর্থ জোন। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলবে ইসলামী ব্যাংক ইস্ট জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন।

তৃতীয় রাউন্ডের খেলা হবে বিকেএসপি ও ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে। বিকেএসপিতে ওয়ালটন সেন্ট্রাল জোনের প্রতিপক্ষ প্রাইম ব্যাংক সাউথ জোন। ফতুল্লায় ইসলামী ব্যাংকখেলবে সাউথ জোনের বিপক্ষে। তৃতীয় রাউন্ডের খেলা শুরু হবে ১১ ফেব্রুয়ারি।

১৮ ফেব্রুয়ারি থেকে চতুর্থ রাউন্ডের খেলা শুরু হবে। খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে খেলবে ওয়ালটন ও ইসলামী ব্যাংক। বিকেএসপিতে লড়বে বিসিবি ও প্রাইম ব্যাংক।

পঞ্চম রাউন্ডের খেলা শুরু হবে ২৫ ফেব্রুয়ারি। বিকেএসপিতে ওয়ালটন সেন্ট্রাল জোনের প্রতিপক্ষ বিসিবি নর্থ জোন। ফতুল্লায় খেলবে ইসলামী ব্যাংক ও প্রাইম ব্যাংক।

টুর্নামেন্টের শেষ রাউন্ডের খেলা শুরু ৪ মার্চ। খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে ওয়ালটন সেন্ট্রাল জোনের প্রতিপক্ষ প্রাইম ব্যাংক। বিকেএসপিতে খেলবে ইসলামী ব্যাংক ও বিসিবি নর্থ জোন।