Wednesday, May 25, 2022
Homeআন্তর্জাতিকভারতগুইসাপকে গণধর্ষণ ভারতীয় ৩ যুবকের

গুইসাপকে গণধর্ষণ ভারতীয় ৩ যুবকের

Bengal Monitor Lizard Gang-raped in Maharastra of India

পৃথিবীর যত আজেবাজে এবং আজব ঘটনা তার বেশিরভাগই যে ভারতে ঘটে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এবার যে চাঞ্চল্যকর ঘটনা ঘটে গেছে, তা শুনে সকলেই বিহ্বল হতে বাধ্য। ভারতে নারী ধর্ষণ কিংবা গণধর্ষণের ঘটনা রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিশ্বের সবচেয়ে বেশি নারী ধর্ষণের দেশগুলোর মধ্যে ভারত একদম শুরুর দিকে। কিন্তু এবার সেটা বুনো প্রাণির দিকেও!

ভারতে গুইসাপ ধর্ষণ? হ্যাঁ, ঘটনা একদমই সত্য। ভারতের মহারাষ্ট্র প্রদেশে ৩ যুবক মিলে একটি গুইসাপকে গণধর্ষণ করেছে। যুবক তিনজনের নাম সন্দীপ তুকারাম, পাওয়ার মঙ্গেস এবং অক্ষয় সুনীল। তারা ঘটনাটি শুধু ঘটিয়েই ক্ষান্ত হয় নি, বরং এই ঘৃণ্য কাণ্ডটির ভিডিও রেকর্ডও করে! পরবর্তিতে তাদের মোবাইল ঘেঁটে ভিডিওটি পাওয়া যায়।

আরও পড়ুন: মারা গেছেন মিয়া খলিফা!

সাংলি ফরেস্ট রিজার্ভে নিযুক্ত বন কর্মকর্তারা সিসিটিভি ফুটেজের সাহায্যে অভিযুক্তদের খুঁজে বের করেছেন। ফুটেজ থেকে তাদেরকে বনে ঘোরাফেরা করতে দেখা যায়। ঘটনার আরও বিশদ বিবরণ প্রদান করে কর্তৃপক্ষ জানিয়েছে যে, তিন অভিযুক্ত কোঙ্কন থেকে কোলহাপুরের চান্দোলি গ্রামে শিকারের জন্য এসেছিল। শিকারের সময় এ বর্বরোচিত ঘটনা ঘটিয়েছে।

বন কর্মকর্তারা ঘটনাটি নিয়ে হতবাক। অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ নিয়ে তারা ভারতীয় আদালতে নিয়ে যাবে। কর্মকর্তাদের জানান যে, অভিযুক্তদের আদালতে পেশ করা হবে এবং তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায় যে, গুইসাপ বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২ এর অধীনে একটি সংরক্ষিত প্রজাতি। দোষী সাব্যস্ত হলে, অভিযুক্তদের প্রত্যেকের সাত বছরের কারাদণ্ড হতে পারে।

ফিন্যান্সিয়াল খবর ও সেবা পেতে ভিজিট করুন: উল্কা ফিন্যান্স

আরো পড়ুন

জনপ্রিয় সংবাদ

সাম্প্রতিক কমেন্ট