Wednesday, May 25, 2022
Homeবিনোদনতারকামারা গেছেন মিয়া খলিফা!

মারা গেছেন মিয়া খলিফা!

সাবেক পর্নঅভিনেত্রী মিয়া খলিফা-র অনুসারী সংখ্যা পুরো বিশ্বেই ভরপুর। লেবানিজ তথা আরব এ নারী পুরো বিশ্বে জনপ্রিয় হয়েছেন পর্ন চলচ্চিত্র ও ভিডিওতে অভিনয় করে। এখন যদিও এ জগতে তিনি নেই। কিন্তু এতেও তার অনুসারীদের সংখ্যা কমে নি। কারণ হিসেবে বলা যায়, তার অসাধারণ সৌন্দর্য। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই তিনি জনপ্রিয়।

কিন্তু হটাৎ ঘুম থেকে উঠে তার ফলোয়াররা হতবাক হয়ে গিয়েছে, যখন দেখেছে মিয়া খলিফার ফেসবুক অ্যাকাউন্ট রিমেম্বারিং করে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ! যারা জানেন না রিমেম্বারিং কি, তাদের জন্য বলছি। মূলত কেউ মারা গেলে ফেসবুক তার অ্যাকাউন্ট তথা আইডিকে স্মরনীয় করে রাখতে রিমেম্বারিং নামক নোটিশ ঝুলিয়ে রাখে। ফলে পরিচিত সকলে জানতে পারে যে, তিনি মারা গেছেন।

আরো পড়ুন: পিকনিকে মাংস কম পাওয়ায় শিক্ষককে জুতাপেটা

এমনটাই ঘেটেছে মিয়া খলিফার সাথেও। তার ফ্যান-ফলোয়াররা এটা দেখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকে। ফলে রাতারাতি এ খবরটি ছড়িয়ে যায় যে, মিয়া খলিফা মারা গেছে। এতে করে মিয়া খলিফার অনুসারীরা শোকে ভেঙে পড়ে।

মিয়া খলিফা বিষয়টি অনুধাবন করে দ্রুত টুইটারে জানিয়ে দেয় যে, বিষয়টি সম্পূর্ণ গুজব। তিনি এখনো জীবিত আছেন। কে বা কারা চক্রান্ত করে ফেসবুকে রিপোর্ট করে তাকে মৃত হিসেবে মার্ক করিয়েছে তা জানা সম্ভব নয়। তবে, তিনি ফেসবুকের সাথে এ বিষয়ে যোগাযোগ করেছেন এবং ফেসবুক কর্তৃপক্ষ তার ফেসবুক আইডি থেকে রিমেম্বারিং অপশনটি বন্ধ করে দিয়েছে।

ফেসবুকে আমাদের ফলো করুন: https://www.facebook.com/UlkaaWeb

সামাজিক যোগাযোগ মাধ্যমে এরকম ঘটনা নতুন নয়। এর আগেও অনেক জনপ্রিয় ব্যক্তিদের ফেসবুক অ্যাকাউন্ট এভাবে রিমেম্বারিংয়ে চলে গিয়েছিল জীবিত থাকা অবস্থায়। এমনকি বাংলাদেশের জনপ্রিয় বিজ্ঞানবোদ্ধা ও শিক্ষক ড. জাফর ইকবালের উইকিপিডিয়া পেইজে প্রায়শই বিভিন্ন আন্দোলনের সময় তাকে মৃত হিসেবে যুক্ত করে দেয় অনেকে।

এছাড়াও মর্গ্যান ফ্রিম্যান, সিলভেস্টার স্ট্যালোন, বিয়োন্সে, টম ক্রুজ, ব্র্যাড পিটের মৃত্যুর গুজবও ছড়িয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মিয়া খলিফ টুইট করে তার মৃত্যুর খবরের গুজবটির ডিবাঙ্ক করেছেন মিমের মাধ্যমে। টুইটটি দেখুন:

আরো পড়ুন

জনপ্রিয় সংবাদ

সাম্প্রতিক কমেন্ট